রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৬:২৭ অপরাহ্ন
শিরোনাম:
শিরোনাম:
ডেমোগ্রাফিক ডিভিডেন্টের সুবিধা নিতে হলে শরীরচর্চার বিকল্প নেই – ডেপুটি স্পীকার গোবিন্দগঞ্জের সাঁওতাল নারীদের ক্রীড়া ও ঐতিহ্যবাহী তীর ছোড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক উৎসব গাইবান্ধা জেলা পরিষদ চেয়ারম্যানের আনুষ্ঠানিক দায়িত্ব গ্রহণ সাদুল্লাপুরে ব্যবসায়ী জ্যোতিশ চন্দ্র রহস্যজনকভাবে নিখোঁজ কুড়িগ্রামে মহিষের গাড়ীতে বিয়ে আত্রাইয়ের মনিয়ারী ইউনিয়ন আ”লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত গোবিন্দগঞ্জে ইয়াবা ও ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ি আটক সাংবাদিকের বিরুদ্ধে মামলা, প্রতিবাদে গাইবান্ধায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ গাইবান্ধা প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির বিশেষ সভা গাইবান্ধার তুলশিঘাটে বাস চাপায় নানি-নাতনি নিহত

আজ সন্ধ্যায় সৃজিত-মিথিলার বিয়ে !

নিজস্ব প্রতিবেদক / ১৪৮ বার পঠিত
প্রকাশের সময়: শুক্রবার, ৬ ডিসেম্বর, ২০১৯, ৭:১৭ অপরাহ্ন

খোঁজ খবর ডেস্ক: খবরটা যদিও গুঞ্জন আকারে ছিলো, কিন্তু আজ যা হতে চলেছে তা আকস্মিকই বটে। আজ ৬ ডিসেম্বরই বিয়ের কাজটা শেষ করতে চলেছেন ভারতের জনপ্রিয় চিত্র পরিচালক সৃজিত মুখার্জি ও বাংলাদেশের মিথিলা। ভারতের বেশ কয়েকটি সংবাদ মাধ্যমে এ খবর নিশ্চিত করা হয়েছে। এমনকি বিয়ের প্রস্তুতি পর্বের খবরও বিস্তারিত জানিয়েছে তারা।

এই সময় এক প্রতিবেদনে জানিয়েছে, সৃজিত আর মিথিলার প্রেমপর্ব চলেছে বছরখানেক ধরে। সৃজিত-মিথিলা সাত পাকে বাঁধা পড়ছেন কবে, তা নিয়ে জল্পনার কোনও শেষ ছিল না শহর জুড়ে। আজ ৬ ডিসেম্বর সন্ধেবেলা রেজিস্ট্রি করেই একে অন্যের সঙ্গে সারাজীবন কাটানোর জন্য অঙ্গীকারবদ্ধ হচ্ছেন সৃজিত। মিথিলার বাবা-মা, পরিবারের লোকজন এসেছেন বাংলাদেশ থেকে। সৃজিতের মা, দিদি উপিস্থিত থাকছেন বিয়েতে। আর সৃজিত-মিথিলার প্রাণভোমরা মিথিলার মেয়ে আয়রা থাকছে। এছাড়াও উপস্থিত থাকছেন সৃজিতের টলিউডের পরিবার রুদ্রনীল, শ্রীজাত, ইন্দ্রদীপ, যিশু, নীলাঞ্জনা, অনুপম ও পিয়া।

জানা গেছে, বিয়েতে সৃজিত পরবেন পাজামা, পাঞ্জাবি, জহরকোট। মিথিলা পরছেন লাল জামদানি।

সৃজিতের কোন দিকটা তাঁকে সবচেয়ে আকর্ষণ করে? এমন প্রশ্নের উত্তরে মিথিলা বলেন, আমি আর সৃজিত দু’জনেই কাজপাগল। আবার আমরা ভীষণ অলস। এটা বলে বোঝানো যায় কি না জানি না। কিন্তু এতেই আমাদের আসল মিল।

ওই প্রতিবেদনে আরো বলা হয়, রেজিস্ট্রি ম্যারেজের পর টলিউডের সকল অতিথিদের নিয়ে বিশেষ পার্টি হবে। আজ মুখোপাধ্যায় বাড়িতে খাওয়া-দাওয়া শুরু দুপুর থেকে। খাঁটি বাঙালি রান্না। সন্ধেবেলা বিরিয়ানি হবে। খোঁজ নিয়ে জানা গেল জামাইয়ের জন্য দু’ কেজি ওজনের চারটি ইলিশ এসেছে পদ্মা থেকে।

এর আগে গণমাধ্যমে আলোচিত হয় সৃজিত মিথিলার বিয়ের খবর। এরপর সদ্য সমাপ্ত বাংলাদেশের ফোক ফেস্টে একসঙ্গে দেখা মিলেছিল সৃজিত-মিথিলাকে। সে সময়ই গুঞ্জন ছিল, বিয়ের প্রস্তাব নিয়ে ঢাকাই এসেছেন সৃজিত। সেসসময় ঢাকার একটি শপিংমলেও একসাথে দেখা যায় তাদের। সে সময় ঘটনার কথা অস্বীকার করেন মিথিলা।

মিথিলা-সৃজিতের পরিচয় হয় অর্ণবের একটি মিউজিক ভিডিওতে কাজের মাধ্যমে। সেখানে থেকেই বন্ধুত্ব তারপর প্রেম। যদিও এর আগে সৃজিতের সঙ্গে জয়া আহসানের প্রেমের গুঞ্জন ছিল মিডিয়া পাড়ায়।

জনপ্রিয় সংগীতশিল্পী তাহসানের সঙ্গে মিথিলার বিয়ে হয় ২০০৬ সালের ৩ আগস্ট। তাঁদের বিবাহ বিচ্ছেদ হয় ২০১৭ সালের জুলাই মাসে। অন্যদিকে সৃজিত এখনো সিঙ্গেল।


এ জাতীয় আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর