আজ ২ আশ্বিন, ১৪২৮, ১৭ সেপ্টেম্বর, ২০২১

নারী কেলেংকারি অধ্যক্ষর দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধব

জামালপুর প্রতিনিধিঃ জামালপুরের ইসলামপুরে জে জে কে এম গালর্স হাই স্কুল এন্ড কলেজ এর অধ্যক্ষ আব্দুস ছালাম চৌধুরী নারী কেলেংকারির
অভিযোগে দৃষ্টান্তমূলক শাস্তি ও অপসারণের দাবিতে ঘন্টাব্যাপী মানববন্ধন,সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী।সোমবার দুপুরে জে জে কে এম গালর্স হাই স্কুল এন্ড কলেজের সামনে ইসলামপুর এলাবাসী ও আমরা ছাত্র সমাজ এর ব্যানারে আয়োজিত এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বক্তব্য রাখেন, জেলা কমিউনিস্ট পার্টির সভাপতি মুজাহারুল হক, উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক রাহাত পাহলোয়ান, মহিলা আওয়ামী লীগের সাবেক সভাপতি জাহানারা পারভিন পুথী,বর্তমান সভাপতি আফরোজা আক্তার তানিয়া, উপজেলা যুব মহিলা লীগের সভাপতি যুথী আক্তার,ছাত্রলীগের সাবেক সভাপতি জিয়াউল হক জুয়েল,সাবেক ছাত্র নেতা ফারুক ইকবাল হিরো,উপজেলা ছাত্র লীগের সভাপতি রকিব চোধুরী,সাধারণ সম্পাদক আলহাজ মিয়াসহ আরও অনেকেই।মানববন্ধনে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থী ও অভিবাবকসহ স্থানীয় এলাবাসীরা উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা বলেন, নারী লোভী অধ্যক্ষকে আমরা আর এই প্রতিষ্ঠানে কর্মরত দেখতে চাইনা। তাই তার পদ থেকে দ্রুত অপসারণ ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান বক্তারা। ঘন্টাব্যাপী মানববন্ধন শেষে সড়ক অবরোধ করে অধ্যক্ষক আঃ ছালাম চৌধুরীর কুশ পুত্তলিকা দাহ করে। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তার বরাবর একটি স্বারক লিপি দেন তারা।

উল্লেখ্য যে, গতকাল ২ফেব্রুয়ারী রবিবার জামালপুরের দেওয়ানগঞ্জ গামী তিস্তা ট্রেনের কেবিনে আপত্তিকর অবস্থায় প্রাক্তন এক ছাত্রীসহ ইসলামপুরের জে,জে,কে এম গার্লস স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আব্দুস ছালাম চৌধুরী রেলওয়ে পুলিশের হাতে আটক হয়।নিউজের নিচে এটা দিয়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর