শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ১০:৫০ অপরাহ্ন
শিরোনাম:
শিরোনাম:
অপহরন ও ধর্ষন মামলায় ধর্ষকের ৪৬ বছরের কারাদন্ড গাইবান্ধায় মাদক মামলায় একজনের মৃত্যুদন্ড, হত্যা মামলায় একজনের যাবজ্জীবন কারাদন্ড ডেমোগ্রাফিক ডিভিডেন্টের সুবিধা নিতে হলে শরীরচর্চার বিকল্প নেই – ডেপুটি স্পীকার গোবিন্দগঞ্জের সাঁওতাল নারীদের ক্রীড়া ও ঐতিহ্যবাহী তীর ছোড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক উৎসব গাইবান্ধা জেলা পরিষদ চেয়ারম্যানের আনুষ্ঠানিক দায়িত্ব গ্রহণ সাদুল্লাপুরে ব্যবসায়ী জ্যোতিশ চন্দ্র রহস্যজনকভাবে নিখোঁজ কুড়িগ্রামে মহিষের গাড়ীতে বিয়ে আত্রাইয়ের মনিয়ারী ইউনিয়ন আ”লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত গোবিন্দগঞ্জে ইয়াবা ও ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ি আটক সাংবাদিকের বিরুদ্ধে মামলা, প্রতিবাদে গাইবান্ধায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

পাঁচবিবিতে  ট্রাক্টরের ধাক্কায় সাইকেল আরোহীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক / ১৪০ বার পঠিত
প্রকাশের সময়: সোমবার, ৩ ফেব্রুয়ারী, ২০২০, ৩:৫১ অপরাহ্ন

পাঁচবিবি(জয়পুরহাট) প্রতিনিধিঃ জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার বেড়াখায়ে ট্রাক্টরের ধাক্কায় কায়েম মন্ডল নামে ৫০ বছর বয়সী এক সাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। রবিবার রাতে পাঁচবিবি বারকান্দি সড়কে এ দুর্ঘটনা ঘটে।
নিহত কায়েম মন্ডল পাঁচবিবি উপজেলার সরাইল গ্রামের শুকুর আলীর ছেলে।
পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মুনসুর রহমান দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
এলাকাবাসীর বরাত দিয়ে ওসি জানান, কায়েম মন্ডল বাড়ি থেকে সাইকেলে আলু বিক্রির জন্য বেড়াখায় বাজারে যাচ্ছিলেন। পথে বেড়াখায় বাজারে দ্রুতগামী একটি ট্রাক্টর সাইকেলটিকে পেছন থেকে  ধাক্কা দিলে কায়েম মন্ডল গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে নেওয়ার চেষ্টা করলে পথেই তার মৃত্যু হয়।


এ জাতীয় আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর