শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ১০:৫০ অপরাহ্ন
শিরোনাম:
শিরোনাম:
অপহরন ও ধর্ষন মামলায় ধর্ষকের ৪৬ বছরের কারাদন্ড গাইবান্ধায় মাদক মামলায় একজনের মৃত্যুদন্ড, হত্যা মামলায় একজনের যাবজ্জীবন কারাদন্ড ডেমোগ্রাফিক ডিভিডেন্টের সুবিধা নিতে হলে শরীরচর্চার বিকল্প নেই – ডেপুটি স্পীকার গোবিন্দগঞ্জের সাঁওতাল নারীদের ক্রীড়া ও ঐতিহ্যবাহী তীর ছোড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক উৎসব গাইবান্ধা জেলা পরিষদ চেয়ারম্যানের আনুষ্ঠানিক দায়িত্ব গ্রহণ সাদুল্লাপুরে ব্যবসায়ী জ্যোতিশ চন্দ্র রহস্যজনকভাবে নিখোঁজ কুড়িগ্রামে মহিষের গাড়ীতে বিয়ে আত্রাইয়ের মনিয়ারী ইউনিয়ন আ”লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত গোবিন্দগঞ্জে ইয়াবা ও ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ি আটক সাংবাদিকের বিরুদ্ধে মামলা, প্রতিবাদে গাইবান্ধায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

১৪৩ বোতল ফেন্সিডিলসহ আটক-৩

নিজস্ব প্রতিবেদক / ২২৫ বার পঠিত
প্রকাশের সময়: সোমবার, ৩ ফেব্রুয়ারী, ২০২০, ৩:১৫ অপরাহ্ন

স্টাফ রিপোর্টার, নওগাঁঃ নওগাঁয় বিশেষ অভিযান চালিয়ে ১শ ৪৩ বোতল ফেন্সিডিলসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে ডিবি পুলিশ । রবিবার সকালে সদর থানার জলিল পার্কের সামনে থেকে এসআই মিজানের নেতৃত্বে তাদের আটক করা হয়। আটককৃত ব্যক্তিরা হলো, জেলার বদলগাছী থানার মথুরাপুর খাঁপাড়া গ্রামের মোঃ মহির মন্ডলের ছেলে মোঃ আনোয়ার হোসেন (৪২), একই এলাকার মোঃ ইউনুস মন্ডলের ছেলে মোঃ আব্দুর রহিম (৩৪) এবং মোঃ দুলু মন্ডলের ছেলে মোঃ শফিকুল ইসলাম (২৫)।
নওগাঁ ডিবি পুলিশের এসআই মিজানুর রহমান মিজান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সুপারের নির্দেশনায় সঙ্গীয় অফিসার ফোর্সসহ সদর উপজেলার  জলিল পার্কের সামনে থেকে উক্ত পরিমান ফেনসিডিলসহ তাদের আটক করা হয়। তারা তিনজন মাদক ব্যবসায়ী ও পার্টনার। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে এবং তাদের নওগাঁ জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।


এ জাতীয় আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর