শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ১০:৪৯ অপরাহ্ন
শিরোনাম:
শিরোনাম:
অপহরন ও ধর্ষন মামলায় ধর্ষকের ৪৬ বছরের কারাদন্ড গাইবান্ধায় মাদক মামলায় একজনের মৃত্যুদন্ড, হত্যা মামলায় একজনের যাবজ্জীবন কারাদন্ড ডেমোগ্রাফিক ডিভিডেন্টের সুবিধা নিতে হলে শরীরচর্চার বিকল্প নেই – ডেপুটি স্পীকার গোবিন্দগঞ্জের সাঁওতাল নারীদের ক্রীড়া ও ঐতিহ্যবাহী তীর ছোড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক উৎসব গাইবান্ধা জেলা পরিষদ চেয়ারম্যানের আনুষ্ঠানিক দায়িত্ব গ্রহণ সাদুল্লাপুরে ব্যবসায়ী জ্যোতিশ চন্দ্র রহস্যজনকভাবে নিখোঁজ কুড়িগ্রামে মহিষের গাড়ীতে বিয়ে আত্রাইয়ের মনিয়ারী ইউনিয়ন আ”লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত গোবিন্দগঞ্জে ইয়াবা ও ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ি আটক সাংবাদিকের বিরুদ্ধে মামলা, প্রতিবাদে গাইবান্ধায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

গোবিন্দগঞ্জে ৪১৭ বোতল ফেনসিড্রিল ও ফেনসিডিল সম্রাজ্ঞীসহ আটক ৩

নিজস্ব প্রতিবেদক / ১২৬ বার পঠিত
প্রকাশের সময়: শনিবার, ১ ফেব্রুয়ারী, ২০২০, ৬:২০ অপরাহ্ন

খোঁজ খবর রিপোর্টঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জ থেকে ৪১৭ বোতল ফেনসিড্রিল এবং আন্তঃজেলার ফেনসিড্রিল সম্রাজ্ঞীসহ তিন জনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ(ডিবি)। আটককৃতরা হলো ফেনসিড্রিল সম্রাজ্ঞী দিনাজপুর জেলার ফুলবাড়ী উপজেলার রামচন্দ্রপুর দওলাপাড়া গ্রামের আফজাল হোসেনের স্ত্রী মাহমুদা বেগম(৬০), তার সহযোগি মারুফ মিয়ার স্ত্রী আলতাফুন বেগম সুমি(২৮) ও একই উপজেলার ঝাঝিরা গ্রামের মৃত মমতাজ আলীর ছেলে রবিউল ইসলাম(৪২)। আজ শনিবার তাদের জেলা কারাগারে পাঠানো হয়েছে। 

পুলিশ জানায়, ফেনসিডিলের একটি চালান পাচার হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাত ১০টার দিকে জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমানের নেতৃত্বে উপ-পরিদর্শক মোঃ সফিউল ইসলাম ও সুলতান মাহমুদ, সহকারি উপ-পরিদর্শক জাহিদুল ইসলাম সংগীয় ফোর্সসহ গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার কোমরপুর বাজারের নিকট অপেক্ষা করতে থাকে।রাত ১০টার দিকে তারা সেখানে বেগুনের বস্তাভর্তি একটি ইজিবাইক অটো আটক করে তাতে তল্লাশি চালায়। গোয়েন্দা পুলিশের সদস্যরা ইজি বাইকে থাকা দুইটি চটের বেগুনের বস্তায় মোট ৪১৭ পিচ নিষিদ্ধ ঘোষিত ভারতীয় ফেনসিড্রিল ও ৩৫ কেজি বেগুন উদ্ধার করে। এসময় ইজি বাইকে থাকা বেগুনের বস্তার মালিক ফেনসিড্রিল সম্রাজ্ঞী মাহমুদা বেগম, আলতাফুন বেগম সুমি ও রবিউল ইসলামকে আটক করে।
গাইবান্ধার পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃতদের বিরুদ্ধে গোবিন্দগঞ্জ থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন এর ৩৬(১) টেবিল১৩(গ)/১৪(গ)/৪১ ধারায় দায়ের করা হয়েছে। তাদের আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।


এ জাতীয় আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর