আজ ২ আশ্বিন, ১৪২৮, ১৭ সেপ্টেম্বর, ২০২১

গাইবান্ধা জেলা পুলিশের পিঠা উৎসব

খোঁজ খবর রিপোর্ট : গাইবান্ধা পুলিশ লাইন মাঠে বিভিন্ন পিঠার সমাহারে এক বর্ণাঢ্য পিঠা উৎসব অনুষ্ঠিত হয়। জেলা পুলিশ মঙ্গলবার সন্ধ্যায় এই পিঠা উৎসবের আয়োজন করে। প্রধান অতিথি জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি পিঠা উৎসবের উদ্বোধন করেন।
উল্লেখ্য, চিতুই পিঠা, ভাপা পিঠাসহ বিভিন্ন জাল এবং মিষ্টিসহ রকমারি স্বাদের ৩১ প্রকারের পিঠা এই পিঠা উৎসবে প্রদর্শন করা হয়। এছাড়া এই পিঠা উৎসবে ফুচকা, গরম গরম ভাপা পিঠাসহ চা এবং কফি আলাদা আলাদা স্টল দেয়া হয়। এছাড়া এ উপলক্ষে বর্ণালী আতসবাজি এবং একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানেরও আয়োজন করা হয়।


পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলামের সভাপতিত্বে পিঠা উৎসবে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ও দায়রা জজ দিলীপ কুমার ভৌমিক, জেলা প্রশাসক মো. আবদুল মতিন, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোছা. রোখছানা বেগম, গাইবান্ধা জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. সৈয়দ শামস-উল-আলম হীরু, পৌরসভার মেয়র অ্যাড. শাহ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলন, সিভিল সার্জন ডা. এবিএম আবু হানিফ প্রমুখ।
পিঠা উৎসবে জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তা, সাত থানার অফিসার ইনচার্জসহ অন্যান্য পুলিশ কর্মকর্তা ও তাদের পরিবার-পরিজন এবং রাজনীতিবিদ, এনজিও কর্মী, শিক্ষাবিদ, সাংবাদিকসহ বিভিন্ন স্তরের মানুষ অংশ গ্রহণ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর