আজ ৪ আশ্বিন, ১৪২৮, ১৯ সেপ্টেম্বর, ২০২১

আলিয়ার ১১ বছর বয়সেই রণবীরের ‘বালিকা বধূ’ হওয়ার কথা ছিল

খোঁজ খবর ডেস্ক: সম্প্রতি ব্রহ্মাস্ত্র ছবির শুটিং শেষ করেছেন আলিয়া ভাট ও রণবীর কাপুর । আগামী বছর মুক্তি পাচ্ছে এই ছবি। যদিও জি-সিনেমা এ্যাওয়ার্ডের মঞ্চে ইতিমধ্যেই রণবীর-আলিয়ার রসায়ন দেখে মুগ্ধ দর্শকরা।

অথচ ২০০৪ সালেই নাকি রণবীর-আলিয়া জুটির পর্দায় ডেবিউ করার কথা ছিল। ২০০৪ সালে রণবীর কাপুর ও আলিয়া ভাটকে নিয়ে ‘বালিকা বধূ’ ছবিটি বানাতে চেয়েছিলেন সঞ্জয়লীলা বনশালি। আর সম্প্রতি এমন কথা প্রকাশ্যে এনেছেন রণবীর কাপুর নিজে।

তিনি বলেন, ‘হয়ত অনেকেই জানেন না আলিয়া আর আমি ‘বালিকা বধূ’ ছবিতে ডেবিউ করতে চলেছিলাম। আমরা দুজনে এর জন্য ফটোশ্যুটও করে ফেলেছিলাম। তখন থেকেই আমি আলিয়া ভক্ত হয়ে উঠি।’

এখানেই শেষ নয়, আলিয়া প্রশংসা করে রণবীর আরো বলেন, ‘ও যখন হাইওয়েতে অভিনয় করল তখনই আমি ওর অভিনয়ে মুগ্ধ হয়েছিলাম। আমার খুব মনে আছে, আমি আমার এক বন্ধুর সঙ্গে সিনেমাটা দেখতে গিয়েছিলাম এবং বন্ধুকে বলেছিলাম আলিয়া হলো অমিতাভ বচ্চন। তা না হলে কেউ এত অল্প বয়সে এমন অসাধারণ অভিনয় করতে পারে। আমি অনেক আগে থেকেই আলিয়ার একজন ভক্ত ছিলাম।’

রণবীরের কথা প্রসঙ্গে আলিয়া বলেন, ‘রণবীর ঠিকই বলেছে, ওর সঙ্গে আমার দেখা হয়েছিল মাত্র ১১ বছর বয়সে। ও তখন সঞ্জয়লীলা বনশালির সহ-পরিচালক হিসাবে কাজ শুরু করেছে। আমি ওর সঙ্গে ফটোশ্যুট করেছিলাম। তখন আমার এত লজ্জা করছিল যে, আমি রণবীরের কাঁধে মুখ লুকিয়েছিলাম। মনে হচ্ছিল আমি ওটা করতেই পারবো না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর