আজ ৯ আশ্বিন, ১৪২৮, ২৪ সেপ্টেম্বর, ২০২১

গোপালগঞ্জে এক হাজার চালক পেলেন শিক্ষানবিশ লাইসেন্স

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলার এক হাজার চালক পেলেন শিক্ষানবিশ লাইসেন্স।জেলা প্রশাসনের উদ্যোগে হয়রানি ও অতিরিক্ত টাকা খরচ ছাড়াই । সড়ক পরিবহন আইন ২০১৮ অবহিতকরণ ও শিক্ষানবিশ ড্রাইভিং লাইসেন্সের আবেদন বিতরণ এবং গ্রহণ কার্যক্রমের আওতায় এসব লাইসেন্স বিতরণ করা হয়েছে। গোপালগঞ্জের জেলা প্রশাসক শাহিদা সুলতানা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ কার্যক্রমের উদ্বোধন ও লাইসেন্স বিতরণ করেন।

মুকসুদপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা তাসলিমা আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে গোপালগঞ্জের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. ইলিয়াছুর রহমান, উপজেলা চেয়ারম্যান কাবির মিয়া, সাংবাদিক মাহবুব হোসেন সারমাত, ছিরু মিয়া, কাজী ওহিদ প্রমুখ বক্তব্য রাখেন।

গোপালগঞ্জের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. ইলিয়াছুর রহমান জানান, মানুষের দোরগোড়ায় সেবা পৌঁছে দিতে এই আয়োজন। উপজেলা চত্বরে বিআরটিএ, স্বাস্থ্য বিভাগ, ব্যাংকসহ সব বিভাগের সহযোগিতায় হেল্পডেস্ক, সত্যায়ন ডেস্ক, রক্তের গ্রুপ শনাক্তকরণ বুথ, মেডিকেল বুথ, ক্যাশ কাউন্টার ও শিক্ষানবিশ লাইসেন্স প্রদান বুথ স্থাপন করা হয়। সকাল থেকেই লাইসেন্স পেতে মুকসুদপুর, কাশিয়ানী, ফরিদপুর জেলার আলফাডাঙ্গা, বোয়ালমারী জেলার হাজারও শিক্ষানবিশ মোটরযান চালক এসে জড়ো হন মুকসুদপুর উপজেলা কমপ্লেক্স চত্বরে। সেখানে তারা বিভিন্ন ডেস্ক ও বুথ ঘুরে শিক্ষানবিশ লাইসেন্স গ্রহণ করেন।

বিআরটিএতে লাইসেন্স করতে গিয়ে অনেকেই অতিরিক্ত টাকা খরচ, হয়রানি ও জটিলতার সম্মুখীন হচ্ছেন-এমন অভিযোগের পর জেলা প্রশাসক এ উদ্যোগ গ্রহণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর