আজ ৮ আষাঢ়, ১৪২৮, ২২ জুন, ২০২১

ঘুষের টাকাসহ শ্রীবরদী সাব-রেজিস্ট্রারকে আটক

শেরপুর প্রতিনিধি: শেরপুর জেলার শ্রীবরদী উপজেলা সাব-রেজিস্ট্রার আব্দুর রহমান ভুঁইয়াকে ঘুষের নগদ ৯৫ হাজার ৫০০ টাকাসহ আটক করেছে দুদক । বুধবার সন্ধ্যায় দুদক সমন্বিত জেলা কার্যালয় টাঙ্গাইল উপ-পরিচালক মো. মোস্তাফিজুর রহমানের তত্ত্বাবধানে টিম লিডার সহকারি পরিচালক আতিকুল আলমের নেতৃত্বে পরিচালিত অভিযানে তাকে নিজ কার্যালয় হতে আটক করে।

দুদক কর্মকর্তারা জানান, দীর্ঘদিন ধরে শ্রীবরদী উপজেলা সাব-রেজিস্ট্রি অফিসে দলিল রেজিস্ট্রির বিনিময়ে ঘুষ গ্রহণের অভিযোগ ওঠে সাব- রেজিস্ট্রার আব্দুর রহমান ভুঁইয়ার বিরুদ্ধে। এতে দলিল রেজিস্ট্রি করতে গিয়ে ভোগান্তির শিকার হচ্ছিলো সাধারণ মানুষ। সুনির্দিষ্ট অভিযোগের পরিপ্রেক্ষিতে দুদক টিম বেশ কিছুদিন ধরে শ্রীবরদী উপজেলা সাব-রেজিস্ট্রি অফিস ও সাব-রেজিস্ট্রারের ওপর নজরদারি করছিলো। এরই একপর্যায়ে বুধবার সন্ধ্যায় ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আব্দুর রহমান ভুঁইয়াকে আটক করা হয়। তার প্যান্টের পকেট ও ড্রয়ার হতে এসময় ঘুষের নগদ ৯৫ হাজার ৫০০ টাকা জব্দ করা হয়। পরে তাকে নিয়ে তার ভাড়া বাসায় তল্লাশি চালানো হয়।

দুদক সমন্বিত জেলা কার্যালয় টাঙ্গাইলের উপ-পরিচালক মো. মোস্তাফিজুর রহমান শ্রীবরদী সাব-রেজিস্ট্রার আব্দুর রহমান ভুঁইয়াকে আটকের সত্যতা স্বীকার করেছেন। তিনি জানান, ঘুষের নগদ ৯৫ হাজার ৫০০ টাকা উদ্ধার করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর