আজ ৬ কার্তিক, ১৪২৭, ২২ অক্টোবর, ২০২০

স্বর্ণজয়ী মারজানা হাসপাতালে। তবে শঙ্কামুক্ত

খোঁজ খবর ডেস্ক: ১৩ তম এসএ গেমসে বাংলাদেশের স্বর্ণজয়ী ক্রীড়াবিদ মারজানা আক্তার প্রিয়া কারাতে ইভেন্ট খেলার সময় আজ বুধবার ( ৪ ডিসেম্বর) মাথায় আঘাত পেয়েছেন। এরপর তাকে চিকিৎসার জন্য দ্রুত হাসপাতালে নেয়া হয়েছে।

চিকিৎসক জানিয়েছেন, তাকে পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে। বর্তমানে শঙ্কামুক্ত। তবে তাকে হাসপাতালে বিশ্রাম নিতে হবে। মঙ্গলবার কারাতে ইভেন্ট থেকে বাংলাদেশের মারজানা আক্তার প্রিয়া স্বর্ণপদক জিতেছিলেন।

গতকাল ১৩তম এসএ গেমসে মারজানা আক্তার প্রিয়া কারাতের কুমিতে অনূর্ধ্ব-৫৫ কেজিতে জিতেছেন সোনার পদক। আজ বুধবার (৪ ডিসেম্বর) এই স্বর্ণজয়ী দলগত কারাতে ইভেন্ট খেলার সময় মাথায় আঘাত পেয়েছেন। এরপর তাকে কাঠমান্ডুর ব্লু ক্রস হাসপাতালের জরুরি বিভাগে সঙ্গে সঙ্গে নিয়ে আসা হয় মারজানাকে। চিকিসৎকেরা প্রথমে ইসিজি করেন মারজানার। এরপর সিটি স্ক্যান করতে পাঠান।

হাসপাতালের জরুরি বিভাগের মেডিকেল ইনচার্জ প্রাজওয়াল মান শ্রেষ্ঠ বলেছেন, আমরা এখনও তাকে পর্যবেক্ষণে রেখেছি। তার ঘাড়ে ব্যথা থাকায় আমরা কিছু ব্যথানাশক ওষুধ দিয়েছি। এখন মনে হচ্ছে তিনি ঠিক আছেন। এরপরও আমরা নিউরো স্পেশালিস্টকে ডেকেছি।

শ্রীলঙ্কান প্রতিদ্বন্দ্বীর বিপক্ষে লড়াই করার সময় কানের ঠিক নিচে আঘাত পান প্রিয়া। সঙ্গে সঙ্গে তাকে ম্যাটের বাইরে নেয়া হয়। কারাতে ফেডারেশন জেনারেল সেক্রেটারি বলেছেন, তাকে হাসপাতালে নেয়া হয়েছে। প্রিয়ার কাছে থাকা ম্যানেজারের সঙ্গে এই মাত্র কথা বললাম আমি। তিনি আমাকে নিশ্চিত করেছেন, প্রিয়া এখন সুস্থ। তার আহত হওয়ার কারণে আমরা একটি সোনা হারালাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর