আজ ৯ আষাঢ়, ১৪২৮, ২৩ জুন, ২০২১

কুড়িগ্রামে  সড়ক দুর্ঘটনায় নিহত দুই, আহত ২৫

বিশেষ প্রতিনিধিঃ কুড়িগ্রাম-ভূরুঙ্গামারী সড়কের বীরপ্রতীক তারামন বিবি বাইপাস চৌরাস্তায় সোমবার দুপুরে ট্রাক ও ব্যাটারীচালিত অটোরিক্সার মুখোমূখী সংঘর্ষে আলিম (৩০) ও জোবাযের (২৫) নামে দুজন মাদ্রাসা শিক্ষার্থী ঘটনাস্থলেই নিহত হয়েছে।

এই দুর্ঘটনায় কম-বেশী আহত হয়েছে আরো ২৫ জন। এদের মধ্যে আশংকাজনক ৬ জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো করা হয়েছে। কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে ১৩ জন।
আহত মাদ্রাসা শিক্ষার্থী ফেরদৌস, লিটন ও জাহেদ আলী জানান, কুডিগ্রাম শহরের অদূরে অবস্থিত চরমোনাই ফজলুল হক মাদ্রাসায় ১৯ থেকে ২১ ডিসেম্বর পর্যন্ত ইজতেমা আয়োজন করা হয় । এ উপলক্ষে ১৭/১৮জন শিক্ষার্থীকে আয়োজক কর্তৃপক্ষ বাস সংগ্রহের জন্য একটি ট্রাকে করে উলিপুর যেতে বলেন। সেই কথামত গতকাল  সোমবার দুপুর দেড়টার দিকে তারা যাত্রা করলে পথিমধ্যে বীরপ্রতীক তারামন বিবি বাইপাস চৌরাস্তায় ট্রাকটি নিয়ন্ত্রন হারিয়ে যাত্রীবাহি একটি অটোরিকসাকে চাপাদিয়ে পার্শ্বের খাদে পরে যায়৷ এতে ঘটনাস্থলে দুুইজন মারা যায় এবং অটোরিক্সাটি দুমড়ে মুচড়ে যায়। এসময় ট্রাকে থাকা শিক্ষার্থীদের ১৯ জন ও পথচারী ছয় জন আহত হয়৷ ।

নিহতদের মধ্যে আলিম কুড়িগ্রাম সদরের বেলগাছা ইউনিয়নের কাশিয়াবাড়ী গ্রামের আজম আলীর ছেলে এবং জোবায়ের হোসেন একই উপজেলার টগরাইহাট এলাকার প্রতাপ গ্রামের আমিনুল ইসলামের ছেলে।
এ ব্যাপারে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার শাহিনুর রহমান সরদার শিপন জানান, হাসপাতালে ১৩ জনকে ভর্তি করা হয়েছে। এছাড়াও গুরুতর আহত ছয় জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করা হয়েছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে কুড়িগ্রাম সদর থানার অফিসার ওসি মাহফুজার রহমান জানান, এ ঘটনায় দুইজন মারা গেছে। দুর্ঘটনার পর দমকল বাহিনী ও পুলিশ নিহত ও আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর