সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৯:০৫ অপরাহ্ন
শিরোনাম:
শিরোনাম:
ডেমোগ্রাফিক ডিভিডেন্টের সুবিধা নিতে হলে শরীরচর্চার বিকল্প নেই – ডেপুটি স্পীকার গোবিন্দগঞ্জের সাঁওতাল নারীদের ক্রীড়া ও ঐতিহ্যবাহী তীর ছোড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক উৎসব গাইবান্ধা জেলা পরিষদ চেয়ারম্যানের আনুষ্ঠানিক দায়িত্ব গ্রহণ সাদুল্লাপুরে ব্যবসায়ী জ্যোতিশ চন্দ্র রহস্যজনকভাবে নিখোঁজ কুড়িগ্রামে মহিষের গাড়ীতে বিয়ে আত্রাইয়ের মনিয়ারী ইউনিয়ন আ”লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত গোবিন্দগঞ্জে ইয়াবা ও ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ি আটক সাংবাদিকের বিরুদ্ধে মামলা, প্রতিবাদে গাইবান্ধায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ গাইবান্ধা প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির বিশেষ সভা গাইবান্ধার তুলশিঘাটে বাস চাপায় নানি-নাতনি নিহত

মধুমতি নদী ভাঙনে ক্ষতিগ্রস্থদের সহযোগিতার নির্দেশ মাশরাফির

নিজস্ব প্রতিবেদক / ১৩৩ বার পঠিত
প্রকাশের সময়: মঙ্গলবার, ৩ ডিসেম্বর, ২০১৯, ৪:০২ পূর্বাহ্ন

নড়াইল প্রতিনিধি: নড়াইলের লোহাগড়া উপজেলার মধুমতি নদী ভাঙ্গন কবলিত এলাকা পরিদর্শন করেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা। এ সময় তিনি নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্থদের তালিকা করে তাদের সহযোগিতার জন্য উপজেলা প্রশাসনকে নির্দেশ দেন। সোমবার উপজেলার কোটাকোল, মল্লিকপুর, ইতনা ও লোহাগড়া ইউনিয়নের বিভিন্ন এলাকা তিনি পরিদর্শন করেন।

এ সময় মাশরাফি বলেন, নদীর ভাঙ্গন রক্ষায় জরুরি ভিত্তিতে অস্থায়ী বাঁধ নির্মাণের কাজ চলছে। শিগগিরই স্থায়ীভাবে বাঁধ নির্মাণের জন্য পানি উন্নয়ন বোর্ডের সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

ভাঙ্গন পরিদর্শনকালে উপস্থিত ছিলেন লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মুকুল কুমার মৈত্র, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুন্সী আলাউদ্দিন, সাধারণ সম্পাদক সৈয়দ মসিয়ুর রহমান, লোহাগড়া ইউপি চেয়ারম্যান শিকদার নজরুল ইসলাম প্রমুখ।

পরিদর্শন শেষে বিকালে এমপি মাশরাফি উপজেলার ইতনা ইউনিয়নের শতদল মাধ্যমিক বিদ্যালয় চত্বরে ঘূর্ণিঝড় আশ্রয়ণ কেন্দ্র ও করফা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নব নির্মিত ভবনের উদ্বোধন করেন।


এ জাতীয় আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর