শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ১০:১৭ অপরাহ্ন
শিরোনাম:
শিরোনাম:
অপহরন ও ধর্ষন মামলায় ধর্ষকের ৪৬ বছরের কারাদন্ড গাইবান্ধায় মাদক মামলায় একজনের মৃত্যুদন্ড, হত্যা মামলায় একজনের যাবজ্জীবন কারাদন্ড ডেমোগ্রাফিক ডিভিডেন্টের সুবিধা নিতে হলে শরীরচর্চার বিকল্প নেই – ডেপুটি স্পীকার গোবিন্দগঞ্জের সাঁওতাল নারীদের ক্রীড়া ও ঐতিহ্যবাহী তীর ছোড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক উৎসব গাইবান্ধা জেলা পরিষদ চেয়ারম্যানের আনুষ্ঠানিক দায়িত্ব গ্রহণ সাদুল্লাপুরে ব্যবসায়ী জ্যোতিশ চন্দ্র রহস্যজনকভাবে নিখোঁজ কুড়িগ্রামে মহিষের গাড়ীতে বিয়ে আত্রাইয়ের মনিয়ারী ইউনিয়ন আ”লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত গোবিন্দগঞ্জে ইয়াবা ও ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ি আটক সাংবাদিকের বিরুদ্ধে মামলা, প্রতিবাদে গাইবান্ধায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

তরুণীর অ্যাকাউন্ট ফিরিয়ে দিল টিকটক

নিজস্ব প্রতিবেদক / ১২১ বার পঠিত
প্রকাশের সময়: শুক্রবার, ২৯ নভেম্বর, ২০১৯, ৫:৪১ অপরাহ্ন

খোঁজ খবর ডেস্ক: চীনের জিনজিয়াং প্রদেশে উইঘুর মুসলিমদের উপর নিপিড়ন চালানো নিয়ে ভিডিও পোষ্ট করায় আমেরিকান এক কিশোরী বিউটি সেলিব্রিটির অ্যকাউন্ট ব্লক করে দেয় চীনা প্রতিষ্ঠান টিকটক। ১৭ বছরের কিশোরী ফিরোজা আজিজ মেকাপ নিয়ে ভিডিও পোস্ট করে তবে উইঘুরদের নিয়ে পোস্ট করা ভিডিওটি ১৫ লাখ বার দেখা হলেও এরপর থেকে তিনি আর ভিডিও পোস্ট করতে পারছিলেন না। তবে আজিজ টুইটার পোস্টে দাবি করেন চীনের বিষয়ে কথা বলার কারণেই তার অ্যাকাউন্ট সরিয়ে দেয় হয়েছিল। তবে এক বিবৃতিতে ভুলক্রমে ভিডিওটি সরিয়ে ফেলা হয়েছিল বলে দাবি করে। টিকটক কর্তৃপক্ষ বলে, এই ভিডিওতে আপত্তিকর কোনকিছু ছিল না।

তবে এর আগে ওসামা বিন লাদেনের বিয়ে নিয়ে স্পর্শকাতর একটি ভিডিও পোষ্ট করায় আজিজের অ্যকাউন্ট বাতিল করা হয়েছিল। মেকাপ টিউটুরিয়াল নিয়ে ভিডিও পোষ্ট করায় তার দ্বিতীয় অ্যাকাউন্টও বাতিল করা হয়েছিল। তবে এবার ভুলক্রমে অ্যাকাউন্ট বাতিল হওয়ায় টিকটক কর্তৃপক্ষ আজিজের সাথে যোগাযোগ করে তার অ্যাকাউন্ট ফিরিয়ে দেয়ার কথা জানিয়েছিল। উল্লেখ্য, চীনের নেতারা যখন জিনজিয়াং প্রদেশে মুসলিমদের বন্দি করা নিয়ে সমালোচনার শিকার হচ্ছেন তখনই ভিডিওটি সরিয়ে দেয়ার ঘটনা ঘটল।


এ জাতীয় আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর