শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ১০:১১ অপরাহ্ন
শিরোনাম:
শিরোনাম:
অপহরন ও ধর্ষন মামলায় ধর্ষকের ৪৬ বছরের কারাদন্ড গাইবান্ধায় মাদক মামলায় একজনের মৃত্যুদন্ড, হত্যা মামলায় একজনের যাবজ্জীবন কারাদন্ড ডেমোগ্রাফিক ডিভিডেন্টের সুবিধা নিতে হলে শরীরচর্চার বিকল্প নেই – ডেপুটি স্পীকার গোবিন্দগঞ্জের সাঁওতাল নারীদের ক্রীড়া ও ঐতিহ্যবাহী তীর ছোড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক উৎসব গাইবান্ধা জেলা পরিষদ চেয়ারম্যানের আনুষ্ঠানিক দায়িত্ব গ্রহণ সাদুল্লাপুরে ব্যবসায়ী জ্যোতিশ চন্দ্র রহস্যজনকভাবে নিখোঁজ কুড়িগ্রামে মহিষের গাড়ীতে বিয়ে আত্রাইয়ের মনিয়ারী ইউনিয়ন আ”লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত গোবিন্দগঞ্জে ইয়াবা ও ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ি আটক সাংবাদিকের বিরুদ্ধে মামলা, প্রতিবাদে গাইবান্ধায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

‘গোলাপি টেস্ট’ দেখতে ভারত যাচ্ছেন প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক / ১৩৫ বার পঠিত
প্রকাশের সময়: বৃহস্পতিবার, ২১ নভেম্বর, ২০১৯, ১০:২৪ অপরাহ্ন

খোঁজ খবর ডেস্কঃ কলকাতার ইডেন গার্ডেনসে বাংলাদেশ ও ভারতের মধ্যকার গোলাপি বলের দিবা-রাত্রির ঐতিহাসিক টেস্ট ম্যাচ দেখতে ভারত যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আমন্ত্রণে শুক্রবার সকালে ম্যাচটি দেখতে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আগামী ২২ থেকে ২৬ নভেম্বর অনুষ্ঠিতব্য টেস্ট ম্যাচটি দেখার জন্য ভারতের ক্রিকেট বোর্ডের প্রধান সৌরভ গাঙ্গুলিও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আমন্ত্রণ জানিয়েছিলেন।

প্রধানমন্ত্রী ও তার সফরসঙ্গীদের বহনকারী বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি বিশেষ উড়োজাহাজ শুক্রবার সকাল ১০টায় ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করবে। ভারতের স্থানীয় সময় সকাল ১০টা ২৫ মিনিটের দিকে কলকাতার নেতাজী সুভাস চন্দ্র বোস আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবে।

বিমানবন্দরে আনুষ্ঠানিকতা শেষে কলকাতার হোটেল তাজে যাবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সংক্ষিপ্ত সফরকালে সেখানেই অবস্থান করবেন তিনি। পরে (স্থানীয় সময়) বেলা সাড়ে ১২টার দিকে ইডেন গার্ডেনস স্টেডিয়ামে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যেপাধ্যায়ের সঙ্গে ঘণ্টা বাজিয়ে ঐতিহাসিক টেস্ট ম্যাচটির উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বাংলাদেশ-ভারতের মধ্যকার টেস্ট সিরিজের দ্বিতীয় ও শেষ ম্যাচটির প্রথম সেশন স্টেডিয়ামে বসে উপভোগের পর হোটেলে ফিরে যাবেন প্রধানমন্ত্রী। প্রথম দিনের খেলা শেষে সন্ধ্যায় আবারও ইডেনের মাঠে ফিরে আসবেন। সেখানে সংক্ষিপ্ত সাংস্কৃতিক অনুষ্ঠানের পর ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গল আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য দেবেন শেখ হাসিনা।

কলকাতায় একদিনের সংক্ষিপ্ত সফর শেষ করে শুক্রবারই প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঢাকায় ফিরবেন।


এ জাতীয় আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর