রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০২:১৮ পূর্বাহ্ন
শিরোনাম:
শিরোনাম:
ডেমোগ্রাফিক ডিভিডেন্টের সুবিধা নিতে হলে শরীরচর্চার বিকল্প নেই – ডেপুটি স্পীকার গোবিন্দগঞ্জের সাঁওতাল নারীদের ক্রীড়া ও ঐতিহ্যবাহী তীর ছোড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক উৎসব গাইবান্ধা জেলা পরিষদ চেয়ারম্যানের আনুষ্ঠানিক দায়িত্ব গ্রহণ সাদুল্লাপুরে ব্যবসায়ী জ্যোতিশ চন্দ্র রহস্যজনকভাবে নিখোঁজ কুড়িগ্রামে মহিষের গাড়ীতে বিয়ে আত্রাইয়ের মনিয়ারী ইউনিয়ন আ”লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত গোবিন্দগঞ্জে ইয়াবা ও ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ি আটক সাংবাদিকের বিরুদ্ধে মামলা, প্রতিবাদে গাইবান্ধায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ গাইবান্ধা প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির বিশেষ সভা গাইবান্ধার তুলশিঘাটে বাস চাপায় নানি-নাতনি নিহত

ধামরাইয়ে দুই বেকারিকে অর্থদন্ড

নিজস্ব প্রতিবেদক / ১৫৫ বার পঠিত
প্রকাশের সময়: মঙ্গলবার, ১৯ নভেম্বর, ২০১৯, ৪:২৭ অপরাহ্ন

ধামরাই প্রতিনিধিঃ ঢাকার ধামরাইয়ে অস্বাস্থ্যকর পরিবেশে রুটি, কেক ও লাড়ুসহ বিভিন্ন খাদ্য পণ্য উৎপাদনের অভিযোগে দুইটি বেকারিকে ৬০ হাজার টাকা অর্থদণ্ড করেছেন ভ্রাম্যমান আদালত।

মঙ্গলবার দুপুরে উপজেলার ঢুলিভিটা এলাকার দুইটি বেকারিতে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার (ভূমি) অন্তরা হালদারের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

এসময় অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে ঢুলিভিটা এলাকার তিতাস বেকারির মালিক বেলায়েত হোসেনকে ৫০ হাজার টাকা ও একই এলাকার বন্ধু ফুড প্রোডাক্টস বেকারির মালিক এরশাদ সরকারকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। এসময় কারখানার তিন শ্রমিককে আটক করা হলেও জরিমানার অর্থ আদায়ের পর তাদের ছেড়ে দেওয়া হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার (ভূমি) অন্তরা অন্তরা হালদার বলেন, ভোক্তা অধিকার আইনের ৫৩ ধারা ও ৩৭ ধারায় নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে বেকারি পন্য উৎপাদনের অভিযোগে দুইটি কারখানাকে যথাক্রমে ৫০ হাজার ও ১০ হাজার টাকা করে মোট ৬০ হাজার টাকা জরিমানা করা হয়। এসময় জরিমানা অনাদায়ে ৩ জনকে আটক করা হলেও অর্থ পরিশোধের পর তাদেরকে ছেড়ে দেয়া হয়।


এ জাতীয় আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর