বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৩:০৭ পূর্বাহ্ন
শিরোনাম:
শিরোনাম:
দুই ছেলে ও স্ত্রী’র পাশে সমাহিত করা হয়েছে ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়াকে গাইবান্ধায় ভুমিহীন ও গৃহহীনদের মধ্যে জমিসহ গৃহ হস্তান্তর গাইবান্ধায় স্কুল ছাত্রকে বস্তাবন্দি করে পানিতে চুবিয়ে হত্যা, তিন বন্ধু গ্রেফতার গাইবান্ধায় গৃহহীন ও ভূমিহীন মানুষদের ঘর বরাদ্দ উপলক্ষে জেলা প্রশাসকের প্রেস বিফ্রিং গাইবান্ধায় জেলা পরিষদের বৈদ্যুতিক পাখা বিতরণ পেঁয়াজ আমদানির ফলে কমেছে দাম ছেলে-বউয়ের নির্যাতনে ঘর ছাড়া বৃদ্ধা মা যমুনা গর্ভে প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতল ভবন বিরাট দ্বিমুখী উচ্চ বিদ্যালয় মাঠে ফার্নিচার মেলা, খেলাধুলা বন্ধ সৌদি আরবসহ মধ্যপ্রাচ্যে ঈদুল আজহা ৯ জুলাই

ধামরাইয়ে দুই বেকারিকে অর্থদন্ড

নিজস্ব প্রতিবেদক / ১৪২ বার পঠিত
প্রকাশের সময়: মঙ্গলবার, ১৯ নভেম্বর, ২০১৯, ৪:২৭ অপরাহ্ন

ধামরাই প্রতিনিধিঃ ঢাকার ধামরাইয়ে অস্বাস্থ্যকর পরিবেশে রুটি, কেক ও লাড়ুসহ বিভিন্ন খাদ্য পণ্য উৎপাদনের অভিযোগে দুইটি বেকারিকে ৬০ হাজার টাকা অর্থদণ্ড করেছেন ভ্রাম্যমান আদালত।

মঙ্গলবার দুপুরে উপজেলার ঢুলিভিটা এলাকার দুইটি বেকারিতে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার (ভূমি) অন্তরা হালদারের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

এসময় অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে ঢুলিভিটা এলাকার তিতাস বেকারির মালিক বেলায়েত হোসেনকে ৫০ হাজার টাকা ও একই এলাকার বন্ধু ফুড প্রোডাক্টস বেকারির মালিক এরশাদ সরকারকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। এসময় কারখানার তিন শ্রমিককে আটক করা হলেও জরিমানার অর্থ আদায়ের পর তাদের ছেড়ে দেওয়া হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার (ভূমি) অন্তরা অন্তরা হালদার বলেন, ভোক্তা অধিকার আইনের ৫৩ ধারা ও ৩৭ ধারায় নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে বেকারি পন্য উৎপাদনের অভিযোগে দুইটি কারখানাকে যথাক্রমে ৫০ হাজার ও ১০ হাজার টাকা করে মোট ৬০ হাজার টাকা জরিমানা করা হয়। এসময় জরিমানা অনাদায়ে ৩ জনকে আটক করা হলেও অর্থ পরিশোধের পর তাদেরকে ছেড়ে দেয়া হয়।


এ জাতীয় আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর