শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৯:৪৪ অপরাহ্ন
শিরোনাম:
শিরোনাম:
অপহরন ও ধর্ষন মামলায় ধর্ষকের ৪৬ বছরের কারাদন্ড গাইবান্ধায় মাদক মামলায় একজনের মৃত্যুদন্ড, হত্যা মামলায় একজনের যাবজ্জীবন কারাদন্ড ডেমোগ্রাফিক ডিভিডেন্টের সুবিধা নিতে হলে শরীরচর্চার বিকল্প নেই – ডেপুটি স্পীকার গোবিন্দগঞ্জের সাঁওতাল নারীদের ক্রীড়া ও ঐতিহ্যবাহী তীর ছোড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক উৎসব গাইবান্ধা জেলা পরিষদ চেয়ারম্যানের আনুষ্ঠানিক দায়িত্ব গ্রহণ সাদুল্লাপুরে ব্যবসায়ী জ্যোতিশ চন্দ্র রহস্যজনকভাবে নিখোঁজ কুড়িগ্রামে মহিষের গাড়ীতে বিয়ে আত্রাইয়ের মনিয়ারী ইউনিয়ন আ”লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত গোবিন্দগঞ্জে ইয়াবা ও ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ি আটক সাংবাদিকের বিরুদ্ধে মামলা, প্রতিবাদে গাইবান্ধায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

ইয়াবা ও হিরোইনসহ মা ও ছেলে গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক / ৩০৯ বার পঠিত
প্রকাশের সময়: মঙ্গলবার, ১৯ নভেম্বর, ২০১৯, ৪:১০ অপরাহ্ন

মোহাম্মদ আব্দুস সালাম (রুবেল), সাভারঃ ঢাকার আশুলিয়ায় অভিযান চালিয়ে মা ছেলেসহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)। উদ্ধার করা বিপুল পরিমান ইয়াবা ও হিরোইন।

বুধবার (১৯ নভেম্বর) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের (ডিবি) উপ-পরিদর্শক এসএম কাউছার সুলতান।

মঙ্গলবার (১৮ নভেম্বর) গভীর রাতে আশুলিয়ার নিরিবিলি মুক্তধারা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

আশুলিয়ার নিরিবিলি মুক্তধারা এলাকার আব্দুল জলিলের ছেলে তুহিন সরদার (২৪) ও জলিলের স্ত্রী বকুল বেগম (৫২)।

ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ জানায় গোপন সংবাদের ভিত্তিতে ওই অভিযান পরিচালনা করে প্রথমে তুহিন সরদারকে আটক করা হয়। এসময় তার দেহ তল্লাশি করে ২২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। তাকে জিজ্ঞাসাবাদ করা হলে সে জানায় তার বাড়িতে ইয়াবা ও হিরোইন মজুদ আছে। পরে তুহিনকে সঙ্গে নিয়ে বাড়িতে অভিযান চালানো হয়। তুহিনের মায়ের কাছে থাকা ২২০ পুড়িয়া হিরোইন ও বাড়িতে তল্লাশী চালিয়ে মোট ১ হাজার ৫০০ পিস ইয়াবা ও ৭৭০ পুড়িয়া হিরোইন উদ্ধার করা হয়। কাউসারর সুলতান জানায় তুহিনের বিরুদ্ধে ৫টি মাদক মামলা ও তুহিনের মার বিরুদ্ধে ৩টি মাদক মামলা চলমান রয়েছে।

ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের (ডিবি) উপ-পরিদর্শক কাউছার সুলতান বলেন, গ্রেপ্তারকৃতরা চিহ্নত মাদক ব্যবসায়ী। আশুলিয়া থানায় তাদের মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ মোহাম্মদ আবুল বাশার বলেন ঢাকা জেলা পুলিশ সুপারের নির্দেশে মাদকের বিরুদ্ধে গোয়েন্দা পুলিশের ধারাবাহিক অভিযানে বিপুল পরিমান ইয়াবা ও হিরোইন উদ্ধার করা হয়। তিনি আরও বলেন মাদকের বিরুদ্ধে গোয়েন্দা পুলিশের অভিযান আরও জোরদার করা হবে সাভার, আশুলিয়া ও ধামরাই এলাকায়।

ঢাকা জেলা পুলিশ সুপার মারুফ হাসান সরদার বলেন মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে কঠোর অবস্থানে রয়েছে ঢাকা জেলা পুলিশ। মাদক ব্যবসায়ীদেন বিরুদ্ধে ঢাকা জেলা পুলিশের অভিযান চলমান থাকবে।


এ জাতীয় আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর