মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৩:৪১ পূর্বাহ্ন
শিরোনাম:
শিরোনাম:
দুই ছেলে ও স্ত্রী’র পাশে সমাহিত করা হয়েছে ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়াকে গাইবান্ধায় ভুমিহীন ও গৃহহীনদের মধ্যে জমিসহ গৃহ হস্তান্তর গাইবান্ধায় স্কুল ছাত্রকে বস্তাবন্দি করে পানিতে চুবিয়ে হত্যা, তিন বন্ধু গ্রেফতার গাইবান্ধায় গৃহহীন ও ভূমিহীন মানুষদের ঘর বরাদ্দ উপলক্ষে জেলা প্রশাসকের প্রেস বিফ্রিং গাইবান্ধায় জেলা পরিষদের বৈদ্যুতিক পাখা বিতরণ পেঁয়াজ আমদানির ফলে কমেছে দাম ছেলে-বউয়ের নির্যাতনে ঘর ছাড়া বৃদ্ধা মা যমুনা গর্ভে প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতল ভবন বিরাট দ্বিমুখী উচ্চ বিদ্যালয় মাঠে ফার্নিচার মেলা, খেলাধুলা বন্ধ সৌদি আরবসহ মধ্যপ্রাচ্যে ঈদুল আজহা ৯ জুলাই

ইয়াবা ও হিরোইনসহ মা ও ছেলে গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক / ২৯২ বার পঠিত
প্রকাশের সময়: মঙ্গলবার, ১৯ নভেম্বর, ২০১৯, ৪:১০ অপরাহ্ন

মোহাম্মদ আব্দুস সালাম (রুবেল), সাভারঃ ঢাকার আশুলিয়ায় অভিযান চালিয়ে মা ছেলেসহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)। উদ্ধার করা বিপুল পরিমান ইয়াবা ও হিরোইন।

বুধবার (১৯ নভেম্বর) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের (ডিবি) উপ-পরিদর্শক এসএম কাউছার সুলতান।

মঙ্গলবার (১৮ নভেম্বর) গভীর রাতে আশুলিয়ার নিরিবিলি মুক্তধারা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

আশুলিয়ার নিরিবিলি মুক্তধারা এলাকার আব্দুল জলিলের ছেলে তুহিন সরদার (২৪) ও জলিলের স্ত্রী বকুল বেগম (৫২)।

ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ জানায় গোপন সংবাদের ভিত্তিতে ওই অভিযান পরিচালনা করে প্রথমে তুহিন সরদারকে আটক করা হয়। এসময় তার দেহ তল্লাশি করে ২২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। তাকে জিজ্ঞাসাবাদ করা হলে সে জানায় তার বাড়িতে ইয়াবা ও হিরোইন মজুদ আছে। পরে তুহিনকে সঙ্গে নিয়ে বাড়িতে অভিযান চালানো হয়। তুহিনের মায়ের কাছে থাকা ২২০ পুড়িয়া হিরোইন ও বাড়িতে তল্লাশী চালিয়ে মোট ১ হাজার ৫০০ পিস ইয়াবা ও ৭৭০ পুড়িয়া হিরোইন উদ্ধার করা হয়। কাউসারর সুলতান জানায় তুহিনের বিরুদ্ধে ৫টি মাদক মামলা ও তুহিনের মার বিরুদ্ধে ৩টি মাদক মামলা চলমান রয়েছে।

ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের (ডিবি) উপ-পরিদর্শক কাউছার সুলতান বলেন, গ্রেপ্তারকৃতরা চিহ্নত মাদক ব্যবসায়ী। আশুলিয়া থানায় তাদের মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ মোহাম্মদ আবুল বাশার বলেন ঢাকা জেলা পুলিশ সুপারের নির্দেশে মাদকের বিরুদ্ধে গোয়েন্দা পুলিশের ধারাবাহিক অভিযানে বিপুল পরিমান ইয়াবা ও হিরোইন উদ্ধার করা হয়। তিনি আরও বলেন মাদকের বিরুদ্ধে গোয়েন্দা পুলিশের অভিযান আরও জোরদার করা হবে সাভার, আশুলিয়া ও ধামরাই এলাকায়।

ঢাকা জেলা পুলিশ সুপার মারুফ হাসান সরদার বলেন মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে কঠোর অবস্থানে রয়েছে ঢাকা জেলা পুলিশ। মাদক ব্যবসায়ীদেন বিরুদ্ধে ঢাকা জেলা পুলিশের অভিযান চলমান থাকবে।


এ জাতীয় আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর