রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৪:৫০ পূর্বাহ্ন
শিরোনাম:
শিরোনাম:
ডেমোগ্রাফিক ডিভিডেন্টের সুবিধা নিতে হলে শরীরচর্চার বিকল্প নেই – ডেপুটি স্পীকার গোবিন্দগঞ্জের সাঁওতাল নারীদের ক্রীড়া ও ঐতিহ্যবাহী তীর ছোড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক উৎসব গাইবান্ধা জেলা পরিষদ চেয়ারম্যানের আনুষ্ঠানিক দায়িত্ব গ্রহণ সাদুল্লাপুরে ব্যবসায়ী জ্যোতিশ চন্দ্র রহস্যজনকভাবে নিখোঁজ কুড়িগ্রামে মহিষের গাড়ীতে বিয়ে আত্রাইয়ের মনিয়ারী ইউনিয়ন আ”লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত গোবিন্দগঞ্জে ইয়াবা ও ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ি আটক সাংবাদিকের বিরুদ্ধে মামলা, প্রতিবাদে গাইবান্ধায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ গাইবান্ধা প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির বিশেষ সভা গাইবান্ধার তুলশিঘাটে বাস চাপায় নানি-নাতনি নিহত

আশুলিয়ায় যুবককে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক / ২৫৪ বার পঠিত
প্রকাশের সময়: মঙ্গলবার, ১৯ নভেম্বর, ২০১৯, ১১:২৫ পূর্বাহ্ন

আব্দুস সালাম রুবেল, বিশেষ প্রতিনিধিঃ সাভারের আশুলিয়ায় নয়ন (১৯) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। দুর্বৃত্তরা তাকে কুপিয়ে হত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।
মঙ্গলবার (১৯ নভেম্বর) সকালে আশুলিয়ার ভাদাইলের দক্ষিনপাড়া এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত নয়ন পুলিশের সোর্স পরিচয় দিয়ে মাদক ব্যবসায়ীদের কাছ থেকে চাদা আদায় করতো বলে জানিয়েছে পুলিশ।
পুলিশ জানায়, স্থানীয়দের খবরের ভিত্তিতে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। তার শরিরের বিভিন্ন অংশে ধারালো অস্ত্রের গভীর ক্ষত রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে কুপিয়ে হত্যা করে ওই এলাকায় মরদেহ ফেলে রেখে গেছে দুর্বৃত্তরা। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেলে পাঠানো হয়েছে।
আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (ওসি) রিজাউল হক দীপু বলেন, নিহত নয়ন দুষ্টু লোক ছিল। সে পুলিশের সোর্স পরিচয় দিয়ে মাদক ব্যবসায়ীদের কাছ থেকে চাদা আদায় করতো। এলাকার লোক তাকে ফর্মা বলে চেনেন। তবে থানা পুলিশের কোন অফিসারের সাথে সে সম্পৃক্ত ছিলো না। কাজেই তাকে সোর্স বলা যাবে না।
প্রাথমিকভাবে নিহতের নাম জানা গেছে, অল্প সময়ের মধ্যে তার বিস্তারিত পরিচয় জানা যাবে।


এ জাতীয় আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর