শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ১০:৩২ অপরাহ্ন
শিরোনাম:
শিরোনাম:
অপহরন ও ধর্ষন মামলায় ধর্ষকের ৪৬ বছরের কারাদন্ড গাইবান্ধায় মাদক মামলায় একজনের মৃত্যুদন্ড, হত্যা মামলায় একজনের যাবজ্জীবন কারাদন্ড ডেমোগ্রাফিক ডিভিডেন্টের সুবিধা নিতে হলে শরীরচর্চার বিকল্প নেই – ডেপুটি স্পীকার গোবিন্দগঞ্জের সাঁওতাল নারীদের ক্রীড়া ও ঐতিহ্যবাহী তীর ছোড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক উৎসব গাইবান্ধা জেলা পরিষদ চেয়ারম্যানের আনুষ্ঠানিক দায়িত্ব গ্রহণ সাদুল্লাপুরে ব্যবসায়ী জ্যোতিশ চন্দ্র রহস্যজনকভাবে নিখোঁজ কুড়িগ্রামে মহিষের গাড়ীতে বিয়ে আত্রাইয়ের মনিয়ারী ইউনিয়ন আ”লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত গোবিন্দগঞ্জে ইয়াবা ও ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ি আটক সাংবাদিকের বিরুদ্ধে মামলা, প্রতিবাদে গাইবান্ধায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

পশ্চাৎপদ জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে গাইবান্ধায় প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক / ১১৩ বার পঠিত
প্রকাশের সময়: সোমবার, ১৮ নভেম্বর, ২০১৯, ১০:০৮ অপরাহ্ন

 

খোঁজ খবর ডেস্ক: গাইবান্ধা জেলা সমাজসেবা অধিদপ্তরের উদ্যোগে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন কর্মসূচীর আর্থ-সামাজিক প্রশিক্ষণ কর্মশালা  সোমবার সমাজসেবা দপ্তরের হলরুমে শুরু হয়েছে। ৫০ দিনব্যাপী এই প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করেন রংপুর বিভাগীয় পরিচালক আবু ছালেহ মো. মুসা জঙ্গী। সমাজসেবা বিভাগের উপ-পরিচালক এমদাদুল হক প্রামানিকের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সমাজসেবা বিভাগের সহকারী পরিচালক কামরুল হাসান, প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক আবেদুর রহমান স্বপন, শহর সমাজসেবা কর্মকর্তা মিজানুর রহমান মল্লিক, অবলম্বনের নির্বাহী পরিচালক প্রবীর চক্রবর্ত্তী প্রমুখ।
কর্মশালায় প্রধান অতিথি বলেন, অনগ্রসর জনগোষ্ঠী ও পশ্চাৎপদ এলাকায় পিছিয়ে থাকা সব শ্রেণি পেশার মানুষকে দক্ষ জনশক্তিতে পরিণত করে উন্নয়নের স্রোত ধারায় সম্পৃক্ত করতে হবে। তিনি বলেন, সরকার জনকল্যাণ বিভিন্ন কর্মসূচী বাস্তবায়ন করছে। এসব কর্মসূচীর মাধ্যমে কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি হয়েছে।
কর্মশালায় বিভিন্ন শ্রেণি পেশার ৫০ জন প্রতিনিধি অংশ নিচ্ছে।


এ জাতীয় আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর