বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০২:৩৩ অপরাহ্ন
শিরোনাম:
শিরোনাম:
দুই ছেলে ও স্ত্রী’র পাশে সমাহিত করা হয়েছে ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়াকে গাইবান্ধায় ভুমিহীন ও গৃহহীনদের মধ্যে জমিসহ গৃহ হস্তান্তর গাইবান্ধায় স্কুল ছাত্রকে বস্তাবন্দি করে পানিতে চুবিয়ে হত্যা, তিন বন্ধু গ্রেফতার গাইবান্ধায় গৃহহীন ও ভূমিহীন মানুষদের ঘর বরাদ্দ উপলক্ষে জেলা প্রশাসকের প্রেস বিফ্রিং গাইবান্ধায় জেলা পরিষদের বৈদ্যুতিক পাখা বিতরণ পেঁয়াজ আমদানির ফলে কমেছে দাম ছেলে-বউয়ের নির্যাতনে ঘর ছাড়া বৃদ্ধা মা যমুনা গর্ভে প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতল ভবন বিরাট দ্বিমুখী উচ্চ বিদ্যালয় মাঠে ফার্নিচার মেলা, খেলাধুলা বন্ধ সৌদি আরবসহ মধ্যপ্রাচ্যে ঈদুল আজহা ৯ জুলাই

পেয়াঁজের মূল্য বৃদ্ধিতে বানিজ্যমন্ত্রীর পদত্যাগ দাবি-সিপিবির

নিজস্ব প্রতিবেদক / ৯৬ বার পঠিত
প্রকাশের সময়: শনিবার, ১৬ নভেম্বর, ২০১৯, ৭:২৭ অপরাহ্ন

খোঁজ খবর ডেস্ক: পেয়াঁজের অস্বাভাবিক মূল্য বৃদ্ধিতে বানিজ্যমন্ত্রীর পদত্যাগ ও অসাদুব্যবসায়ি সিন্ডিকেটকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি গাইবান্ধা জেলা কমিটির উদ্যোগে শনিবার এক বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। সিপিবি জেলা কার্যালয় থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আসাদুজ্জামান গার্লস হাই স্কুলের সামনে এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তব্য রাখেন সিপিবি কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য জেলা কমিটির সভাপতি মিহির ঘোষ, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মুকুল, সহ-সাধারণ সম্পাদক মুরাদ জামান রব্বানী।
বক্তারা বলেন, দুইমাস ধরে পেয়াঁজের অস্বাভাবিক মূল্য বৃদ্ধি হলেও সরকার কার্যকরী কোন ব্যবস্থা নিচ্ছে না। প্রতিদিন সরকারের পক্ষ থেকে অগ্রহণযোগ্য বক্তব্য দিয়ে চলেছেন। বক্তারা অবিলন্বে পেয়াঁজের এই ব্যর্থতার দায় নিয়ে বানিজ্যমন্ত্রীর পদত্যাগ দাবি করেন। বক্তারা এসময় আরও বলেন, শুধু স্বাভাবিক নয়, যারা এই নিত্য প্রয়োজনীয় সামগ্রী পেয়াঁজ সিন্ডিকেটের সাথে জড়িত তাদের চিহিৃত করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে হবে।


এ জাতীয় আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর