রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৬:১২ অপরাহ্ন
শিরোনাম:
শিরোনাম:
ডেমোগ্রাফিক ডিভিডেন্টের সুবিধা নিতে হলে শরীরচর্চার বিকল্প নেই – ডেপুটি স্পীকার গোবিন্দগঞ্জের সাঁওতাল নারীদের ক্রীড়া ও ঐতিহ্যবাহী তীর ছোড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক উৎসব গাইবান্ধা জেলা পরিষদ চেয়ারম্যানের আনুষ্ঠানিক দায়িত্ব গ্রহণ সাদুল্লাপুরে ব্যবসায়ী জ্যোতিশ চন্দ্র রহস্যজনকভাবে নিখোঁজ কুড়িগ্রামে মহিষের গাড়ীতে বিয়ে আত্রাইয়ের মনিয়ারী ইউনিয়ন আ”লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত গোবিন্দগঞ্জে ইয়াবা ও ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ি আটক সাংবাদিকের বিরুদ্ধে মামলা, প্রতিবাদে গাইবান্ধায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ গাইবান্ধা প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির বিশেষ সভা গাইবান্ধার তুলশিঘাটে বাস চাপায় নানি-নাতনি নিহত

পেয়াঁজের মূল্য বৃদ্ধিতে বানিজ্যমন্ত্রীর পদত্যাগ দাবি-সিপিবির

নিজস্ব প্রতিবেদক / ১০৮ বার পঠিত
প্রকাশের সময়: শনিবার, ১৬ নভেম্বর, ২০১৯, ৭:২৭ অপরাহ্ন

খোঁজ খবর ডেস্ক: পেয়াঁজের অস্বাভাবিক মূল্য বৃদ্ধিতে বানিজ্যমন্ত্রীর পদত্যাগ ও অসাদুব্যবসায়ি সিন্ডিকেটকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি গাইবান্ধা জেলা কমিটির উদ্যোগে শনিবার এক বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। সিপিবি জেলা কার্যালয় থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আসাদুজ্জামান গার্লস হাই স্কুলের সামনে এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তব্য রাখেন সিপিবি কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য জেলা কমিটির সভাপতি মিহির ঘোষ, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মুকুল, সহ-সাধারণ সম্পাদক মুরাদ জামান রব্বানী।
বক্তারা বলেন, দুইমাস ধরে পেয়াঁজের অস্বাভাবিক মূল্য বৃদ্ধি হলেও সরকার কার্যকরী কোন ব্যবস্থা নিচ্ছে না। প্রতিদিন সরকারের পক্ষ থেকে অগ্রহণযোগ্য বক্তব্য দিয়ে চলেছেন। বক্তারা অবিলন্বে পেয়াঁজের এই ব্যর্থতার দায় নিয়ে বানিজ্যমন্ত্রীর পদত্যাগ দাবি করেন। বক্তারা এসময় আরও বলেন, শুধু স্বাভাবিক নয়, যারা এই নিত্য প্রয়োজনীয় সামগ্রী পেয়াঁজ সিন্ডিকেটের সাথে জড়িত তাদের চিহিৃত করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে হবে।


এ জাতীয় আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর